দাগনভূইয়া প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

ফেনীর দাগনভূইয়ায় জান্নাত আরা মুন্নি (২৫)নামের এক প্রবাসীর স্ত্রী বাসার সিলিং ফ্যানের সাথে গামছা পেছিয়ে আত্মহত্যা করেছে।শুক্রবার বিকেলে বাজারের লন্ডনি মার্কেটের ২য় তলার একটি আবাসিক বাসায় এ ঘটনা ঘটে।

সে আবুধাবি প্রবাসি মোহাম্মদ হোসেন এর স্ত্রী ও ইয়াকুবপুর ইয়নিয়নের এনায়েত নগর ওয়ার্ডের শামসুল হক মেস্ত্রীর নতুন বাড়ির বেলাল হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,দীর্ঘ নয় বছর আগে চট্টগ্রামের কোতোয়ালীর এনায়েত বাজারের আব্দুল আলীর ছেলে মোহাম্মদ আলীর সাথে দাগনভূইয়া ইয়াকুবপুর ইউনিয়নের এনায়েত নগর ওয়ার্ডের শামসুল হক মেস্ত্রীর নতুন বাড়ির বেলাল হোসেনের মেয়ে জান্নাত আরা মুন্নি এর বিয়ে হয়।

বিয়ের পর থেকে মুন্নি তার বাপের বাড়িতে থাকতো ।স্বামী বিদেশে থাকার কারনে গত ছয় মাস ধরে নিহত মুন্নি তার ৫ বছর বয়সের একটি কন্যা শিশু নিয়ে লন্ডনি মার্কেটের ২য় তলায় ভাড়া বাসায় বসবাস করে আসছে ।

ইতিমধ্যে গত দেড় মাস আগে নিহতের স্বামী দেশে আসে।গতকাল রাতে নিহতের স্বামী মোহাম্মদ আলী তাকে জানান বিদেশ যাওয়ার আগে এবার তাকে চট্রগ্রামে তার বাবা মা’র কাছে রেখে যাবে।এতে সে অভিমান করে ।

আজ দুপুরে তার স্বামী দাওয়াত খাওয়ার উদ্দ্যেশে বাসার বাহিরে গেলে এসময় সে রুমের সিলিং ফ্যানের সাথে গামছা পেঁছিয়ে আত্মহত্যা করে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে লাশ উদ্ধার করে ।

এব্যাপার দাগনভূইয়া থানার ওসি আসলাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পরিবারের দাবী’র প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *