দাগনভূঞায় প্রবাসীর স্ত্রী ধর্ষনের ঘটনায় দুই বখাটে গ্রেফতার

দাগনভূঞায় কুয়েত প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষন করেছে এক বখাটে। শনিবার দুপুরে শিশু কন্যাকে নিয়ে টিকাকেন্দ্র থেকে ফেরার পথে উপজেলার পূর্বচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আবদুর রব ও তার সহযোগী পেয়ার আহমদকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্র জানায়, ওইদিন রাজাপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের কুয়েত প্রবাসী সিরাজ উদ্দিন মিন্টুর স্ত্রী তার শিশু কন্যাকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর জন্য স্থানীয় টিকা কেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে পার্শবর্তি কেরোনিয়া গ্রামের এক আত্মীয়ের বাড়ীতে দুপুরের খাবার খেয়ে পায়ে হেটে নিজ বাড়ীতে ফিরছিলেন। পথিমধ্যে পূর্বচন্দ্রপুর গ্রামে পৌছলে জোরপূর্বক তুলে নিয়ে তাকে স্থানীয় দীন মোহাম্মদের নির্মানাধীন নতুন বাড়ীতে অভিযুক্তদের একজন ধর্ষন করে। পরে আবদুর রবের সহযোগী পেয়ার আহমদ ধর্ষনের চেষ্টা করলে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। নির্যাতিতা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ২ বখাটেকে আসামী করে মামলা দায়ের করেছে। পুলিশ রাতে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে। অভিযুক্ত আবদুর রব মোহাম্মদপুর গ্রামের মৃত আবদুল মান্নান ও পেয়ার আহম্মদ প্রকাশ মিয়া পূর্বচন্দ্রপুর গ্রামের ওলি আহমেদ কোম্পানীর ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবু ইউসুফ জানান, নির্যাতিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়েছে।
দাগনভূঞা থানার ওসি মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার দুই বখাটেকে সোমবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হবে।

Share Button

One thought on “দাগনভূঞায় প্রবাসীর স্ত্রী ধর্ষনের ঘটনায় দুই বখাটে গ্রেফতার

  • August 6, 2017 at 11:33 pm
    Permalink

    কিতা কয় এ সব

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *