দাগনভূঞা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফখরুল হত্যার খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবী 

ফেনীর দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন চৌধুরীর হত্যার খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।
সংবাদ সম্মেলনে নিহতের ভাই ইতালি প্রবাসী নাজিম উদ্দিন চৌধুরী কান্না জড়িত কন্ঠে জানান, ১৯ জানুয়ারি রাতে পারভেজ, হিরো ও বাহাদুর আমার ভাইকে নৃশংসভাবে হত্যা করে মাতুভূঞা ব্রিজের দক্ষিন পাশে ধান ক্ষেতে ফেলে যায়। খুনীরা আমার ভাইয়ের মোটর সাইকেল নিয়ে যায় গত ৭ জানুয়ারি। পরবর্তীতে ১০ হাজার টাকায় মোটর সাইকেল ফেরত দেয়ার কথা বলে ওই দিন রাতে মাইক্রো গাড়ি করে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা করে।
থানায় আমার পরিবারের কেউই সন্ত্রাসীদের ভয়ে আইনের আশ্রয় নেয়ার সাহস করেনি। খুনী পারভেজের ভাই গড়ফাদার কাউন্সিলর সাইফুল ও তার ভাই রাসেল মামলা না করার জন্য হুমকি দিচ্ছে। আমি পরিবারের সকলের জীবন নিয়ে শংকিত। কিছুদিন পূর্বে সাইফুল আমাদের পরিবার থেকে ৩০ হাজার টাকা চাঁদা নিয়েছে। আজ বিকেলে থানায় খুনীদের আসামী করে মামলা করব।
 
আমি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী এবং পররাষ্ট্র মন্ত্রীর নিকট আমার ভাইয়ের হত্যা কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।
চাঞ্চল্যকর ফখরুল হত্যার পরেই হিরো ও বাহাদুরকে আটক করে জিঙ্গাসাবাদ করা হচ্ছে এখনও। পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ এ ঘটনার মনিটরিং করছে বলে পুলিশ আরো জানায়। থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এ ঘটনার সাথে জড়িতরা রেহাই পাবে না। এসময় উপস্থিত ছিলেন নিহতের বাবা আবু তাহের চৌধুরী, ভাই নিজাম উদ্দিন চৌধুরী, মা রোশন আরা বেগম, বোন জেসমিন আক্তার ও ফেরদৌস আক্তার।
Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *