বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল

প্রায় এক বছর পর উন্মুক্ত স্থানে বড় ধরনের জনসভা করছে বিএনপি। সোহরাওয়ার্দী উদ্যানে এরই মধ্যে জড়ো হয়েছেন বিএনপি নেতা-কর্মীরা।

দুপুর থেকে শুরু হয়েছে জনসভা। জনসভার মূল ব্যানারে লেখা হয়েছে- মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সব নেতাকর্মীর বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে জনসভা।

প্রধান অতিথি হিসেবে নাম লেখা হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে প্রধান বক্তা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

সকাল থেকে রাজধানী ও আশপাশের এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভাস্থলে আসে নেতাকর্মীরা। তাদের হাতে শোভা পাচ্ছে স্লোগান লেখা নানা রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুন-প্ল্যাকার্ড।

এ সময় তারা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন। কর্মীদের হাতে জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক রহমানের ছবিসংবলিত পোস্টার দেখা যায়।

জনসভা থেকে দেশবাসী ও দলের নেতাকর্মীদের নির্বাচনকেন্দ্রিক বার্তা দেবেন বিএনপি নেতারা। নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে সরকারের প্রতি কয়েক দফা দাবিও থাকবে বলে শোনা যাচ্ছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *