এক হয়ে কাজ করতে চায় ফেনীর ৩ সংসদ সদস্য

শনিবার  ২৩ ফেব্রুয়ারি ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য গণি আহম্মদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে ফেনী তিন সংসদ সদস্য  বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক মুক্ত করে সমৃদ্ধ ফেনী গড়তে এক হয়ে কাজ করতে চান।

শিল্পপতি গণি আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

বিশেষ অতিথি ছিলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার, ফেনী-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী।

ফেনী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, মেয়র মো. মোস্তফা, পাঠান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ঘোপাল ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক, মহামায়া ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আখতার হোসেন স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার প্রমুখ।

নিজাম হাজারী তার বক্তব্যে বলেন, ছোট পরিসরে হলেও আজকের এ সংবর্ধনার গুরুত্ব অনেক বেশি। তিনজন সংসদ সদস্যকে এক করা চারটিখানি কথা নয়। আমরা সবাই চাই জনপদের উন্নয়ন, উন্নয়নের প্রশ্নে ত্রুটি হবে না। আমরা অপরাজনীতি চাই না। সবাই মিলে মিশে বসবাস করতে চাই। সন্ত্রাসী যদি আওয়ামী লীগের লোকও হয় প্রশ্রয় দেওয়া হবে না। নিরাপদ জীবন যাপন করতে সবার এক হওয়া প্রয়োজন।

শিরিন আখতার তার বক্তব্যে বলেন, আমরা তিন সংসদ সদস্য একসঙ্গে কাজ করবো। মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত ফেনী গড়তে যুগপৎভাবে কাজ করতে হবে তিন সংসদ সদস্যকে। সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে একটা সীমা রেখা টানতে হবে।

মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, শিল্পপতিদের উচিত তাদের নিজ জনপদের উন্নয়নে ভূমিকা পালন করা। গণি আহম্মদ দায়িত্বের সংসদ সদস্য তিনি কাজটি করে যাচ্ছেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *