ফেনী দাগনভূঞা উপজেলার রাজেশ মজুমদার সেরা কনটেন্ট নির্মাতা

স্টাফ রিপোর্টার

শিক্ষকদের জনপ্রিয় ওয়েবপোর্টাল শিক্ষক বাতায়নে ৫০তম সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হলেন ফেনী জেলার  দাগনভূঞা উপজেলার এনায়েতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজেশ মজুমদার।

গত বৃহস্পতিবার ( ১২ ডিসেম্বর) শিক্ষক বাতায়নের ওয়েবসাইটে প্রকাশিত ফলাফল থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের আওতায় শিক্ষা মন্ত্রণালয় স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল পদ্ধতিতে পাঠদানের উদ্যোগ গ্রহণ করে। এই কর্মসূচির অংশ হিসেবে ‘শিক্ষক বাতায়ন’ সারাদেশের শিক্ষকদের কাছ থেকে বিষয়ভিত্তিক ‘ডিজিটাল কনটেন্ট নির্মাণ’ আহবান করে। ডিজিটাল কনটেন্ট নির্মাতাদের মধ্য থেকে প্রতি সপ্তাহে সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত করে থাকেন শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষ । ৫০তম সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হলেন দাগনভূঞার এনায়েতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজেশ মজুমদার।

সেরা কনটেন্ট নির্মাতা এই শিক্ষক বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সিনিয়র সহসভাপতি এবং এটুআই এর ফেনী জেলা অ্যাম্বাসেডর হিসেবেও দায়িত্ব পালন করছেন। অনন্য এ সাফল্য অর্জনে তাঁকে দাগনভূঞা ডট কম ও শিক্ষক সমিতিসহ বিভিন্ন সংগঠন থেকে অভিনন্দন জানানো হয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *