ফেনীতে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল

ফেনীতে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে নজরুল ইসলাম টিপু (৩০) নামে যুবককে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প এর সদস্যরা।মঙ্গলবার বিকেলে শহরের পাঠানবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‍্যাব ৭ এর ফেনী ক্যাম্প কোম্পানী কমান্ডার নুরুজ্জামান জানান,বখাটে যুবক নজরুল ইসলাম টিপু ঐ গৃহবধূর বাসায় ঢুকে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে নাকে রুমাল চেপে অজ্ঞান করে গৃহবধূকে ধর্ষন সহ তার ভিডিও ধারণ করে। পরে ভিডিও সহ ছবিগুলো গৃহবধূ’র স্বামীকে দেখাবে এবং সামাজিক মাধ্যমে ছেড়ে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে দীর্ঘদিন ধর্ষণ চালায় ও বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়। কিন্তু আরো টাকার দাবী করে আসছিলো যুবকটি।

ঘটনায় গত ৫ এপ্রিল ভুক্তভোগী গৃহবধূ ফেনী র‍্যাব ৭ এর মহিপাল ক্যাম্পে অভিযোগ দিলে র‍্যাব এর একটি দল ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে।একপর্যায়ে মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে ধরতে শহরের পাঠানবাড়ী এলাকায় অভিযান চালায় র‍্যাব।এসময় বখাটে টিপু ঘটনাটি টের পেয়ে সেখান থেকে সরে যায়।পরে তাকে ফালাহিয়া মাদ্রাসার পাশে রেনেসা টাওয়ার থেকে আটক করতে সক্ষম হয় র‍্যাব সদস্যরা।

বখাটে নজরুল ইসলাম টিপুর বিরুদ্ধে ইতিমধ্যে অস্ত্র আইনে ও পুলিশের উপর হামলার ঘটনায় দুটি মামলা রয়েছে।তাকে প্রতারণা, নারী নির্যাতন সহ চাঁদাবাজির মামলায় ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Button

One thought on “ফেনীতে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল

  • May 5, 2020 at 10:57 am
    Permalink

    Best Digital Marketing Agency in Chittagong Bangladesh
    👇Contact Us Now👇
    (🆆🅷🅰🆃🆂🅰🅿🅿 🅸🅼🅾 🆅🅸🅱🅴🆁)
    ✅008801749448899
    ✅008801793065522
    ✅00966536258536

    Gmail: dmagencyus@gmail.com

    Office Day & Hour: Saturday to Thursday; 10.00 AM to 10.00 PM Note: Please do not call us on Friday & Out of office time.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *