আগামী শুক্রবার বিদেশগামী যাত্রীদের প্রতি ডিএমপি’র অনুরোধ

Spread the love

ডিএমপি নিউজ রিপোর্টঃ আগামী ৩১ মার্চ শুক্রবার যারা বিদেশ যাবেন বিদেশগামী যাত্রীদের প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিশেষ অনুরোধ।

আগামী ০১-০৫ এপ্রিল, ২০১৭ খ্রি বাংলাদেশ জাতীয় সংসদ এবং Inter Parliamentary Union (IPU)- এর যৌথ উদ্যোগে ঢাকাস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) তে IPU -এর ১৩৬তম সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে IPU ভূক্ত ১৭১টি দেশের মাননীয় স্পীকার, ডেপুটি স্পীকার এবং সংসদ সদস্যসহ প্রায় ১৫ শতাধিক প্রতিনিধি অংশগ্রহণ করবেন। এছাড়া জাতিসংঘ, IPU -এর সহযোগি সংস্থা এবং আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিগণ উক্ত সম্মেলনে অংশগ্রহণ করবেন। যার অধিকাংশই ঢাকায় এসে পৌঁছাবেন ৩১ মার্চ শুক্রবার বিভিন্ন সময়ে।তাদের সুষ্ঠু অভ্যর্থনা ও সাবলীল যাতায়াতের জন্য বিশেষ ব্যবস্থা নিয়েছেন ডিএমপি’র ট্রাফিক বিভাগ।

এ কারণে হযরত শাহজালাল (রহঃ) আন্তজার্তিক বিমানবন্দরের সম্মুখে যান চলাচল কিছুটা ধীরগতি সম্পন্ন হতে পারে। তাই ডিএমপি’র পক্ষে সম্মানিত বিদেশগামী যাত্রীদের কাছে বিশেষ অনুরোধ তারা যেন বিলম্ব এড়িয়ে যথাসময়ে বিমানবন্দরে পৌঁছার জন্য পর্যাপ্ত সময় হাতে নিয়ে বিমানবন্দরে রওনা হন।

দেশের বৃহত্তর স্বার্থে সম্মানিত নগরবাসীকে ডিএমপি’র ট্রাফিক বিভাগকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা যাচ্ছে।সুত্রঃ ডিএমপি নিউজ

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *