পড়শীকে বিয়ে করলেন জুয়েল মোর্শেদ,

Spread the love
‘বল তুই আমায় ছেড়ে কোথায় যাবি’ খ্যাত সঙ্গীত শিল্পী বিয়ে করেছেন আরেক জনপ্রিয় সঙ্গীত তারকা, ক্ষুদে গানরাজ খ্যাত পড়শীকে। হ্যাঁ, তেমনটাই জানালেন জুয়েল।
গতকাল রাতে জুয়েল তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন, যেখানে বিয়ের আসরে বসে তোলা পড়শীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন।
স্ট্যাটাসে জুয়েল লিখেছেন, ‘দোয়া প্রার্থী’। প্রকাশিত ছবিতে বিয়ের লাল শাড়িতে হাস্যোজ্জল পড়শী বসে আছেন। তারপাশে সাদা পাঞ্জাবীতে দেখা যাচ্ছে জুয়েলকে।
প্রিয় পাঠক, জুয়েল-পড়শীর বিয়ের খবরে অবাক হচ্ছেন। পুরো ঘটনাটা খুলে বলি। আসলে সত্যিকারের বিয়ে নয় এটি, মিউজিক ভিডিওতে এভারে তাদের দেখা যাবে।
পড়শী জানালেন, বিয়ের এত আয়োজন সব নতুন গান ‘মন ভুইলা’র জন্য। তানজিব সারোয়ারের কথা ও সুরে গানটি গেয়েছেন পড়শী ও জুয়েল মোর্শেদ।
‘নিশিদিন আসমান জমিন জানে রে জানে … কত প্রহর কত লগন সাক্ষীরে আমার’ গানের কথায় গ্রামের বউয়ের সাজে মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেন পড়শী। যেখানে বর জুয়েল মোর্শেদ।
পুবাইল ও ঢাকায় কয়েকটি লোকেশনে শুটিং হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। আসছে পয়লা বৈশাখে ভিডিওটি দেখা যেতে পারে। সুত্র ইত্তেফাক
Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *