Saturday, October 16, 2021
spot_img
Homeজাতীয়স্বামীর লালসার শিকার গৃহকর্মী, সবকিছু জেনেও চুপ স্ত্রী

স্বামীর লালসার শিকার গৃহকর্মী, সবকিছু জেনেও চুপ স্ত্রী

সম্প্রতি চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানা এলাকায় গৃহকর্মীকে (২০) ধর্ষণের অভিযোগে মো. সিরাজ (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ধর্ষণে সহযোগিতার অভিযোগে তার স্ত্রী সাহেদা আক্তার পিংকিকে (৩২) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুজনের গ্রামের বাড়ি সন্দ্বীপ উপজেলায়। তারা পাহাড়তলী মাইট্টাইল্লা পাড়া নাছির ভবনের চতুর্থ তলায় বসবাস করেন। পাহাড়তলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১৩ সেপ্টেম্বর) ভুক্তভোগী গৃহকর্মী থানায় ধর্ষণ মামলা করেন। পরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ভুক্তভোগী গৃহকর্মী ১৫ বছর ধরে অভিযুক্তদের বাসায় কাজ করে আসছিলেন। সাত-আট বছর ধরে ওই গৃহকর্মীকে সিরাজ ধর্ষণ করে আসছিল। ভুক্তভোগী গৃহকর্মী বিষয়টি সিরাজের স্ত্রীকে জানালে তিনিও কোনো সহযোগিতা করেননি। একপর্যায়ে ধর্ষণে ওই গৃহকর্মী বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা। পরে বাধ্য হয়ে ওই গৃহকর্মী থানায় লিখিত অভিযোগ করেন।

পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারদের সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments

মামুনুর রশিদ on Communication Skills