লন্ডনে অর্থমন্ত্রীর জামাতার তিন দিন পর লাশ উদ্ধার

Spread the love

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেনের মরদেহ লন্ড‌নে নিজ বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুকালে দিলশাদের বয়স হয়েছিল ৪৬ বছর।

শুক্রবার বাসার তালা ভেঙে অর্থমন্ত্রীর জামাতার লাশ উদ্ধার করে লন্ডন পুলিশ। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে প্রাথ‌মিকভা‌বে ধারণা কর‌ছে পু‌লিশ।

এ সময় কাশফি কামাল সন্তানদের নিয়ে দেশে ছিলেন। এক সময়ের ব্যবসায়ী পার্টনার মৃদুল দাশ জানান, তিন দিন ধরে দিলশাদকে ফোনে পাচ্ছিলেন না দেশে থাকা তাঁর স্ত্রী। সাধারণত প্রতিদিনই তিনি দেশে স্ত্রী সন্তানদের সঙ্গে যোগাযোগ করতেন। 

কোনো ধরনের যোগাযোগ করতে না পেরে লন্ডনে মৃদুল দাশকে ফোন করে খোঁজ নিতে জানান। দ্রুত যোগাযোগের জন্য কাছে বসবাস করা দিলশাদের পারিবারিক বন্ধু শাহীনের সঙ্গে যোগাযোগ করেন তারা। শাহীন শুক্রবার জুম্মার নামাজ পড়ে দিলাশাদের বাসায় গিয়ে দেখেন ভেতরে আলো জ্বলছে কিন্তু কেউ সাড়া দিচ্ছে না। 
শাহীন মৃদুল দাশকে ফোন করে পুলিশ ডাকার পরামর্শ দেন। পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে বিছানায় দিলশাদের লাশ পড়ে থাকতে দেখেন। পুলিশ শাহীনকে জানিয়েছে, তাঁদের ধারণা, কমপক্ষে ২৪ ঘণ্টা আগে দিলশাদ মৃত্যুবরণ করেছেন। 

বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন মৃদুল দাশ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *