দাগনভূঞায় দুর্বৃত্তরা পুড়িয়ে দিয়েছে উঠোনে রাখা দুই সিএনজি

Spread the love

শুক্রবার (২৩ জুলাই) ভোর রাতে ফেনীর দাগনভূঞায় বসতঘরের দরজা বাইরের দিক আটকিয়ে উঠোনে রাখা দুটি সিএনজিচালিত অটোরিকশা পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার ভোর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই বাড়ির স্বপনের ঘরের দরজা-জানালায় লাঠিসোটা দিয়ে আঘাত করতে থাকে। এ সময় ঘরে থাকা লোকজন বের হওয়ার চেষ্টা করলে তারা দেখতে পান দরজা বাইরের দিক দিয়ে আটকানো। এর কিছুক্ষণের মধ্যেই দুর্বৃত্তরা উঠোনে রাখা দুটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন লাগিয়ে চলে যায়।

এ ঘটনায় সিএনজির মালিক জয়নাল আবেদিন ও আহসান উল্লাহ বাদী হয়ে দাগনভূঞা থানায় মামলা দায়ের করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে স্বপনের ছেলের সঙ্গে একই এলাকার ছেনু সুয়ানী বাড়ির নাছিরের মেয়ের প্রেম চলছিল। পরিবারের সম্মতি না পেয়ে ঈদের আগের দিন মঙ্গলবার তারা পালিয়ে যায়। এ ঘটনায় নাছির তার মেয়েকে খুঁজে পেতে দাগনভূঞা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ বিষয়ে ছেলের বাবা স্বপন ও আশপাশের লোকজনের সঙ্গে যোগাযোগ করে ওই তরুণীকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে স্বপন অভিযোগ করে বলেন, ‘আমার ছেলে ও নাছিরের মেয়ে পালিয়ে যাওয়ার পর বুধবার ঈদের দিন নাছির আমার বাড়িতে এসে আমাকে দেখে নেয়ার হুমকি দিয়েছে। মেয়েকে খুঁজে না পেয়ে নাছির এবং তার ছেলেরা এ অগ্নিসংযোগ করেছে। বিষয়টি আমি থানায় অবহিত করেছি।’

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *