Saturday, October 16, 2021
spot_img
Homeদাগনভূঞাবঙ্গবীর জেনারেল ওসমানী অ্যাওয়ার্ড পেলেন দাগনভূঞার সন্তান কাজী তাহের

বঙ্গবীর জেনারেল ওসমানী অ্যাওয়ার্ড পেলেন দাগনভূঞার সন্তান কাজী তাহের

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে স্বাধীন বাংলা সংসদ (স্বাবাস) এর আয়োজনে বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানী’র ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান ঢাকা ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

দাগনভূঞার কৃতি সন্তান কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী
কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী

সফল ও শ্রেষ্ঠ নিকাহ্ রেজিস্ট্রার ও কাজী হিসেবে বিশেষ অবদানের জন্য বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী’র গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ সম্মাননা স্মারক ও ক্রেষ্ট পেলেন বাংলাদেশ কাজী সমিতির যুগ্ম মহাসচিব, দাগনভূঞা ইসলামিক ফ্রন্টের সাবেক সভাপতি ও গাউছিয়া আহাম্মদিয়া আমিনিয়া হেফজখানা ও এতিমখানার সভাপতি, দাগনভূঞার কৃতি সন্তান কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম আপীল ট্রাইব্যুনালের চেয়ারম্যান ও সুপ্রীমকোর্টের হাইকোর্ট বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এম ফারুক।

উল্লেখ্য, গত ২৩ আগষ্ট (সোমবার) ২০২১ ঢাকা সেগুনবাগিচা কচি-কাঁচা মেলা মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ ও জার্নালিস্ট সোসাইটির ফর হিউম্যান রাইটস এর পক্ষ থেকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ সম্মাননা স্মারক ও ক্রেষ্ট পেয়েছিলেন দাগনভূঞার কৃতি সন্তান কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী। ওইদিন (২৩ আগষ্ট) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী এম নাজিম উদ্দীন আল আজাদ।

May be an image of 1 person and text
কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী।

কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী দাগনভূঞা পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড এবং রামনগর ইউনিয়নের অতিরিক্ত নিকাহ্ রেজিস্ট্রার ও কাজী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

May be an image of 1 person and text that says 'JOURNALIST SOCIETY FOR HUMAN RIGHTS জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গভু রেজি এস ১০৮০৩ ৫০, পুরানা পল্টন, রুহামা ম্যানশন (৭ম তলা), ঢাকা-১০০০। মাদার তেরেসা গোল্ডেন এাওয়ার্ড-২০২১ ২০২১ স্থান কেন্দ্রীয় কচি- কাঁচার মেলা মিলনায়তন, সেগ্ডনবাগিচা, ঢাকা তারিখ ২৩ আগস্ট ২০২১ আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী মুসলিম বিবাহ রেজিস্টার কাজী ওয়ার্ড অতিরিক্ত দায়িত্ব দাগনতক্া অন্যতম সফল কাজী ও নিকাহ রেজিত্ট্রার হিসাবে বিশেম অবদানের জন্য গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ এই প্রশংসা পত্র প্রদান করা হলো (এডভোকেট মোঃ মনির হোসেন) চেয়ারম্যান জার্নালিস্ট সোসাইটি ফর হিউ ইটস (এম. এইচ আরমান চৌধুরী) মহাসচিব জার্নালিস্ট সাসাইটিফর হিউম্যান রাইউস'
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments

মামুনুর রশিদ on Communication Skills